নগদ পিন রিসেট-nagad pin reset 2023 / Top 10 Laval
NAGAD পিন কোড রিসেট
আপনার ফোনে প্রতমে *167# ডায়াল করুন
NAGAD গ্রাহক পরিষেবাতে কল করুন [16167]
অথবা আপনি প্রথমে
প্রথম পদ্ধতি আপনার ফোনের মেনু মাধ্যমে দেকতে পারবেন যেমন আপনি
প্রথমে আপনাকে যে গ্রাহকের মোবাইলের নগদ পিন রিসেট করতে চান তার ফোন থেকে আপনাকে প্রথমে *167# ডায়াল করতে হবে। তারপর আপনাকে মেনু নম্বর ৮ টিপে পিন রিসেট বিকল্পটি নির্বাচন করতে হবে। তারপর দুটি বিকল্প থাকবে। এক নম্বর পিন ভুলে যান এবং দুই নম্বর পিন পরিবর্তন করুন।
নগদ অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন
নগদ অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন
নগদ, উন্নয়ন, রকেট-বিডি (চার্জ তুলনা) এর সেরা মোবাইল ব্যাংকিং পরিষেবা
নগদ, উন্নয়ন, রকেট - সেরা মোবাইল ব্যাংকিং পরিষেবা।
ক্যাশ অ্যাপ ডাউনলোড করুন। ক্যাশ অ্যাপ ডাউনলোড
ক্যাশ অ্যাপ ডাউনলোড করুন। ক্যাশ অ্যাপ ডাউনলোড
আপনি ভুলে যাওয়া পিন বিকল্পটি ব্যবহার করে একটি ভুলে যাওয়া পিন নম্বর পুনরুদ্ধার করতে পারেন। আপনি চেঞ্জ পিন বিকল্প থেকে বর্তমান পিন পরিবর্তন করে একটি নতুন পিন সেট আপ করতে পারেন।
একটি ভুলে যাওয়া পিন পুনরুদ্ধার করতে, আপনাকে ভুলে যাওয়া পিন রিসেট করতে
এক নম্বর নির্বাচন করতে হবে এবং তারপরে আপনি যার NID কারড দিয়ে সিম কারড রেজিস্ট্রেশন করেচেন যে আইডি দিয়ে নগদ অ্যাকাউন্ট খুলেছেন সেটি লিখতে হবে৷ পরবর্তী বিকল্পটি হল লেনদেনের বিশদ বিবরণের পরিবর্তে লেনদেনের শেষ 90 দিনের বিশদ জিজ্ঞাসা করা। গত 90 দিনে, আপনি যদি ক্যাশ ইন, সেন্ড মানি, ক্যাশ আউট, মোবাইল রিচার্জ বা কোনও পরিষেবা পান তবে আপনাকে সেই পরিষেবার পরিমাণ এবং নাম নির্বাচন করতে হবে। নাম নির্বাচন করে পাঠানোর পর গ্রাহকের ফোনে একটি ওটিপি ওয়ান টাইম পাসওয়ার্ড পাঠানো হবে। তারপর প্রথমবার ওটিপি দিতে *167# ডায়াল করুন এবং পরপর দুবার একটি নতুন চার সংখ্যার পিন নম্বর সহ একটি পিন নম্বর সেট আপ করুন।
Nagad অ্যাপস ডাউনলোড করুন
NAGAD ভুলে যাওয়া পিন কোড রিসেট
আরোও জানুনঃ-
নগদ উপবৃত্তির টাকা দেখার নিয়ম/মোবাইলে উপবৃত্তির টাকা দেখার নিয়ম/Top 10 Level
মেনু সহ ভুলে যাওয়া পিন পুনরুদ্ধার প্রক্রিয়া
ডায়াল করুন *167#
"পিন রিসেট" নির্বাচন করুন এবং টিপুন
"PIN ভুলে গেছেন" / 1 নির্বাচন করুন এবং বোতাম টিপুন
আইডি কার্ড নম্বর "NID CARD NO" লিখুন
তার পর আপনি লাস্ট ৯০ দিনের ভিতরে যেকোনো লেনদেন করে থাকলে তা ইন্টার করুন
শেষ লেনদেনের পরিমাণ লিখুন "শেষ লেনদেনের পরিমাণ"
শেষ লেনদেনের প্রকার "শেষ লেনদেনের প্রকার" নির্বাচন করুন
মেসেজ অপশন থেকে OTP (ONE TIME PASSWORD) দেখুন এবং মনে রাখুন
*167# ডায়াল করে একটি নতুন পিন সেট আপ করুন
আপনি নীচের লিঙ্কে প্রবেশ করে কীভাবে পিন সেট আপ করবেন তা শিখতে পারেন।
দ্বিতীয় পদ্ধতি হল NAGAD গ্রাহক পরিষেবা কল করা। বর্তমানে গ্রাহক সেবায় কল করার জন্য দীর্ঘ প্রতীক্ষিত গ্রাহক পরিষেবা ব্যক্তির সাথে যোগাযোগ করা সম্ভব নয়। তবে, যদি কল করে গ্রাহক পরিষেবায় যোগাযোগ করা সম্ভব হয়, গ্রাহককে তার অ্যাকাউন্ট সম্পর্কে কিছু তথ্য সরবরাহ করতে হবে।
যে আইডি কার্ড দিয়ে NAGAD একাউন্ট খোলা হবে সেই আইডি কার্ড নম্বর দিতে হবে।
ক্রেতার নাম
জন্মসাল
হিসাবের পরিমাণ
শেষ লেনদেন (90 দিনের মধ্যে অর্থ লেনদেনের বিশদ বিবরণ)
গ্রাহক পরিষেবা তারপর গ্রাহকের মোবাইলে একটি ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) পাঠাবে এবং গ্রাহককে সেই ওটিপির সাথে তার পছন্দের পিন সেট আপ করতে হবে।
ফোন কলের মাধ্যমে কীভাবে একটি ভুলে যাওয়া পিন পুনরুদ্ধার করবেন
16167 ডায়াল করুন
পরিষেবাগুলি সম্পর্কে জানুন এবং গ্রাহক পরিষেবার সাথে সম্পর্ক তৈরি করুন গ্রাহক পরিষেবার সাথে যোগাযোগ করতে "0" টিপুন৷
গ্রাহক পরিষেবা ব্যক্তিকে আইডি কার্ড নম্বর, জন্ম তারিখ, গ্রাহকের নাম, শেষ লেনদেনের পরিমাণ সহ সমস্ত তথ্য দিন।
মেসেজ অপশনে যান, অস্থায়ী পিন নম্বরটি দেখুন এবং মনে রাখবেন।
*167# ডায়াল করে পিন নম্বর সেট আপ করুন
আপনি যদি পিন সেট আপ পদ্ধতি না জানেন তবে নীচের লিঙ্কে প্রবেশ করুন এবং খুঁজে বের করুন৷
এই দুটির সাহায্যে একটি NAGAD অ্যাকাউন্টে একটি ভুলে যাওয়া পিন পুনরুদ্ধার করা সম্ভব। যদি আপনার NAGAD অ্যাকাউন্টে কোনো সমস্যা থাকে, অনুগ্রহ করে আমাদের মন্তব্য বিভাগে জানান। সমাধান যত তাড়াতাড়ি সম্ভব পোস্ট করা হবে.
.jpeg)
.jpeg)
.png)
.jpeg)